All Tips And Tutorials

রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড করে নিন

0 comments

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে। গত ১৪ই অক্টোবর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট WWW.NU.AC.BD তে প্রকাশিত হয়েছে অনার্স ২য় বর্ষের পরীক্ষা রুটিন । প্রকাশিত অনার্স রুটিন অনুযায়ী ২য় বর্ষ অনার্স পরীক্ষা শুরু হবে আগামী ০৯/১১/২০১৯ তারিখ থেকে। অনার্স ২য় বর্ষ পরীক্ষা ২০১৯ শুরু হবে প্রতিদিন দুপুর ১ টায় । জাতীয় বিশ্ববিদ্যালয়ের যে কোন আপডেটের জন্য AllTipsBD র সাথে থাকুন।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০১৯
শিক্ষাবর্ষঃ ২০১৭-২০১৮
পরীক্ষা শুরু: ০৯/১১/২০১৯
পরীক্ষা শেষঃ ১৯/১২/২০১৯ প্রতিদিন পরীক্ষা শুরুর সময়: দুপুর ১:০০ টা

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯
অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ এর পিডিএফ PDF ডাউনলোড করুন এই লিংক থেকে। 


কলেজ কর্তৃপক্ষের করনীয়ঃ
  • রুটিন প্রকাশিত হবার পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে কোন সময় প্রকাশিত সময়সূচী পরিবর্তন বা বাতিল করতে পারে।
  • কলেজ কর্তৃপক্ষকে সাধারণত সকল লিখিত পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত ট্রেজারি থেকে প্রশ্নপত্র উত্তোলন করতে নিষেধ করা হয়ে থাকে।
  • সকল অনার্স পরীক্ষায় সকল পরীক্ষার্থীদের প্রবেশ পত্রে ডিজিটাল স্বাক্ষর থাকবে। কলেজ থেকে পরীক্ষার্থীদের আডমিট কার্ড নিতে হবে।
  • রুটিনে শুধু লিখিত পরীক্ষার সময়সূচী জানানো হয়। তত্ত্বীয় পরীক্ষা শেষ হবার পর ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জানানো হয়। এক্ষেত্রে পরীক্ষার্থীকে নিজের কলেজে যোগাযোগ করে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জেনে নিতে হয়।

অনার্স ২য় বর্ষ পরিক্ষার রেজাল্ট ২০১৯ 

আমাদের ওয়েবসাইটে আপনারা অনার্স পরীক্ষার রুটিন ২০১৯,অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯,HSC রুটিন,SSC রুটিন,অনার্স রুটিন,অনার্স পরীক্ষার রুটিন,অনার্স পরীক্ষার রুটিন ২০১৯,অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯,অনার্স পরীক্ষার রুটিন ২০১৯ ২য় বর্ষ,অনার্স পরীক্ষার রুটিন 2019,জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন,অনার্স এডমিশন রুটিন এবং সকল প্রকার আপডেট পাবেন।

সুতরাং নিয়মিত গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের সাথেই থাকুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন