All Tips And Tutorials

বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮

Game খেলে টাকা আয় করুন Whaff Rewords App এর মাধ্যমে প্রতিদিন ৩০০-৫০০ টাকা।

0 comments

এতদিন মোবাইলে Class of Clan সহ অন্যান্য game খেলেছেন শুধুমাত্র সময় কাটানোর জন্য। এখন সময় কাটানোর সাথে সাথে এই সব Game খেলে টাকাও ইনকাম করতে পারবেন।

Waff app এর মাধ্যমে game খেললে টাকা পাবেন। আপনি হয়তো ভাবতে পারেন waff app আপনাকে এমনি এমনি টাকা দিবে কেনো...?

Game নির্মাতা প্রতিষ্ঠানগুলো তাদের পাবলিসিটির জন্য Waff Rewords app এ Advertise দেয় যার বিনিময় Waff কে মোটা অংকের টাকা দেয়। আপনি সময় নষ্ট করে এই game খেলার কারনে ও ad দেখার কারনে আপনাকেও পারসেনটেন্স হিসেবে কিছু টাকা দিবে।

টাকা পাবেন [[Paypal/Bitcoin/ রিচার্জ বিকাশ/ডাচ বাংলার মাধ্যমে]]

অনেকেই ভাবেন শুধুমাত্র paypal দিয়ে withdrew করা যায় আর paypal বাংলাদেশে support করেনা তাই তারা কাজ করতে চায়না কিন্তু paypal ছাড়াও coinbase একাউন্টে bitcoin এর মাধ্যমেও টাকা withdrew করা যায়। সুতরাং $11.5 ডলার হলেই coinbase একাউন্টে টাকা withdrew করতে পারবেন। আর coinbase থেকে সরাসরি বিকাশে বা রকেটে নিতে পারবেন। $11.5 ডলার হতে সর্বচ্চ ২ থেকে ৪ দিন লাগবে।

এবার কাজ শুরু করা যাক:

১/ এজন্য আপনাকে WHAFF Rewards নামে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে google playstore থেকে মাএ 12 mb।

play store এ গিয়ে WHAFF Rewards লিখে Search দিলে পেয়ে যাবেন।

অথবা নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারেন।

https://play.google.com/store/apps/details?id=com.whaff.whaffapp&hl=en&referrer=utm_source%3Dgoogle%26utm_medium%3Dorganic%26utm_term%3Dwhaff+rewards&pcampaignid=APPU_1_EdiFWp_SGsbM0AS5wYbwAg

এখান থেকে ডাউনলোড করুন

২/ডাউনলোড করে ইনস্টল করে ফেসবুক আইডি দিয়ে লগইন করতে হবে। ভয় পাবেন না এটা আপনার ফেসবুক আইডির কোনো ক্ষতি করবেনা』 নির্ভয়ে করতে পারেন।

৩/ফেসবুক আইডি দিয়ে লগিন করার পর আপনে welcome bonus পাবেন ০.২০$ আর তারপর চাইবে invitation code চাইবে, Enter Your Invitation code এর নিচে খালিঘরে ID86069 লিখে OK ক্লিক করুন। আপনার কাজ শেষ। আপনি সাথে সাথে পেয়ে যাবেন আরো $0.30 US ডলার।

বি: দ্র: এই code না লিখলে আপনি $0.30 পাবেন না। তাই সাবধনতার সহিত কোডটি ID86069 লিখুন।

『আমি আবারও বলতেছি ,কোডটি সাবধানতার সাথে লিখুন ID86069 কারণ কোড না লিখলে আপনি ডলার পাবেন না।

৪/WHAFF Rewards আপনাকে প্রতিদিন কিছু App এবং Game ডাউনলোড এর জন্য দিবে আপনে সেই এপ গুলা ডাউনলোড করলে টাকা পাবেন। যেমন কোন এপ ডাউনলোডে ০.৪০$ আবার কোনটা ০.৩০ $ করে দেবে। এর চেয়ে বেশি দেয় আবার কম ও দেয়। আপনি এবাবে ও ডলার আয় করতে পারবেন।

৫/ WHAFF Rewards এর সব চেয়ে বড়

সুবিদা হলো এটা রেফারেল সিসটেম মানে আপনে কাউকে জয়েন করালে আপনে পাবেন 0.50$ - 0.30$ us তবে বেশির ভাগ 0.50 $ পাবেন। লগইন করার পর আপনাকে একটি Invitation কোড দেওয়া হবে যেমন: ID86069 বা অন্য যে কোণ ৱকম হতে পাৱে।

আপনার বন্ধুকে WHAFF Rewards এ invite করে আপনি প্রতি বন্ধুরকাছ থেকে পাবেন $0.30 US ডলার বা 0.50 $$ us.এটা আপনার একটিভ থাকার উপর নির্ভৱ করবে আপনার বন্ধু আপনার invitation কোড দিয়ে লগইন করলেই তা আপনার WHAFF Rewards অ্যাকাউন্টে যোগ হয়ে যাবে।

৬/ডেইলী ফ্রি Rewards বোনাস: আপনে প্রতিদিন এপটি ওপেন করলে পাবেন ০.১০$ ডলার।

৭/play bonus: WHAFF Rewards থেকে ডাউন লোড করা প্রতিটা App বা Game প্রতিদিন ওপেন করলে পাবেন ০.১০$ ডলার। কোনটায় বেশি থাকে, আবার কোনটায় কম থাকে।

৮/ rewards everyday একটা ওপসন আছে ওটাতে ক্লিক করলে পাবেন ০.১০$। WHAFF Rewards এ পাবেন আরো অনেক সুবিদা আপনে মন দিয়ে কিছু সময় কাজে লাগিয়ে ২দিনেই ১০$ আয় করতে পারবেন। ১১$ ডলার হলেই টাকা তুলতে পারবেন।

আপনি হয়ত প্রতিদিন ২ ঘন্টা বা তারো বেশি সময় ইন্টারনেট চালান বা Game খেলেন।

আপনি Game ই খেলবেন কিন্তু এই App টির মাধ্যমে। তাহলে আপনার Game খেলার সময়টা নষ্ট হবেনা, টাকাও পাবেন মজাও পাবেন।

তাহলে শুধু শুধু দেরি করবেন কেন Just Download Play & Earn.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন